ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিযনের ৪ নং ওয়ার্ডের বিমর্ষী গ্রামের বারিকপাড়া আমবাগান মাঠে গ্রামবাংলার ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত অনুষ্ঠিত প্রতিযোগিতায় জেলার বিভিন্নস্থান থেকে আসা ৬০ জন প্রতিযোগি তাদের নিজ নিজ ঘোড়া নিয়ে অংশ নেয়।

ছোট ও বড় আকৃতি বিবেচনায় দু’টি গ্রুপের প্রতিযোগিতায় দু’জন নারী ঘোড়সওয়ারও অংশ নেয়। ঘোড়দৌড় দেখতে জেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মানুষ বিমর্ষী গ্রামে জড়ো হন।  বিভিন্ন পসরা নিয়ে গ্রামে বসে যায় গ্রামীণ মেলা। বিমর্ষী গ্রামবাসী আয়োজিত প্রতিযোগিতা শেষে সন্ধ্যায় পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

 ইউপি চেয়ারম্যান আনোয়ার হাসানের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। দুটি গ্রুপের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী  ৬ জনকে পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি বেগম,সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, সংশ্লিষ্ট ইউপি সদস্য টিয়া আলম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS